How to work lightning protection system?

বাংলাদেশে একটি বজ্র সংরক্ষণ ব্যবস্থা (এলপিএস) ডিজাইন এবং ইনস্টলেশন নকশা করা সহজ উপায়। প্রয়োজনীয়তা বিল্ডিং থেকে অ্যাসেম্বলিং এবং সুরক্ষা সিস্টেমের পছন্দগুলির মধ্যে বিভিন্ন হয়। আপনি সম্পূর্ণ কাঠামোকেই নয় তবে পৃথক সিস্টেমের মাধ্যমে আপনার বৈদ্যুতিন / বৈদ্যুতিন ইনস্টলেশনও রক্ষা করতে পারেন।

 সুরক্ষা ব্যবস্থাটি সহজেই বিদ্যুতের ছড় থেকে শুরু করে একটি পোশ জাল নামে পরিচিত যা কেমিস্ট খাঁচা বলে। যেখানে বিল্ডিং সুরক্ষা ব্যবস্থা কার্যকরভাবে পরিচালনা করতে পারে। বাজ সুরক্ষা সিস্টেম (এলপিএস) ডিজাইন এবং ইনস্টলেশন চার্জ পৃথিবীতে, চার্জের একটি অংশ লোকাল উত্থাপিত হতে পারে।

 বৈদ্যুতিক ইনস্টলেশনগুলি ক্ষতিগ্রস্থ করুন যদি না এগুলি বর্ধন সুরক্ষা ডিভাইসের মাধ্যমে সুরক্ষিত হয়। একটি দৈত্য প্রতিষ্ঠানের সময়, চাওয়াগুলি বেশ জটিল হয়ে উঠবে। বজ্রপাত সুরক্ষা ব্যবস্থার জন্য বর্তমান ব্রিটিশ সাধারণ বিএস বাদাম 62305 - 2006 . বাজ স্ট্রাইক এ ইঞ্জিনিয়ারদের সাথে ঘনিষ্ঠতা সিস্টেমগুলি স্টাইল করবে। এটি আপনার নির্দিষ্ট সুবিধার জন্য সুরক্ষা প্রয়োজনীয়তা পূরণ করে। এটি ব্রিটিশ এবং ইউরোপীয় মানগুলিতেও ফিট করে তবে এগুলি জটিল।

কিভাবে এলপিএস কাজ করে? (HOW LPS WORKS?)

বাজ স্রাবগুলিতে বিস্ময়কর পরিমাণে বিদ্যুত থাকে। এটি অনেক হাজার অ্যাম্পস থেকে 200,000 এমপি-র উপরে পরিমাপ করা হয়েছে - লাইটওয়েটের অর্ধ 1,000,000 একশ ওয়াটের বাল্বের পক্ষে যথেষ্ট! যদিও বাজ স্রাব ভয়ঙ্করভাবে স্বল্প সময়ের হয় এটি ক্ষতি এবং ধ্বংসের এক ভয়ঙ্কর বাস্তব কারণ।

 একটি বাহ্যিক বাজ সুরক্ষা সিস্টেমের কার্য সম্পাদন হ'ল বাধা দেওয়া, পরিচালনা করা এবং নিরাপদে পৃথিবীতে ছড়িয়ে দেওয়া। যেমন কোনও বিল্ডিংয়ের কাঠামো নয়, বৈদ্যুতিন সিস্টেম এবং এর আশেপাশে বা এর অভ্যন্তরে কাজ করা লোকেরাও বিপদে রয়েছে।

 শৈলীর মধ্যে এবং বজ্রপাত সুরক্ষা সিস্টেম (এলপিএস) নকশা ও ইনস্টলেশন স্থাপনের মধ্যে আমাদের বহু বছরের দক্ষতা। গ্রাউন্ডিং সিস্টেমগুলি আমাদের সবচেয়ে কার্যকর মানের ইনস্টলেশন সরবরাহ করতে সক্ষম করে। সেরা মূল্যে অসামান্য ক্লায়েন্ট পরিষেবা সহ।

Features of The Service:

  • Free Risk Assessment
  • Fast turnaround
  • Competitive costs
  • Compliance with applicable rules
  • Nationwide delivery of services

বজ্রপাতের বিরুদ্ধে আপনার নির্দিষ্ট বিল্ডিং এবং বৈদ্যুতিক স্থাপনাগুলি রক্ষা করার জন্য আমরা চাইলে একটি গভীরতর প্রতিবেদন দেব। সুতরাং আপনি আমাদের জমা দেওয়া চেহারাটির গুরুত্ব বুঝতে আপনি প্রস্তুত থাকতে পারেন। 

প্রতিবেদনে সুরক্ষিত কাজের উপায়গুলি আমরা নকশা বাস্তবায়নের জন্য ব্যবহার করব আমাদের স্বল্প ব্যয়কেও বিবেচনা করে, আপনি আর একটি তুলনামূলক বাজ সুরক্ষা উত্তর সন্ধানের সম্ভাবনা পাচ্ছেন না।

Installation:

lightning protection system মূল নীতি (এলপিএস) নকশা ও ইনস্টলেশন বিদ্যুতের ধর্মঘটের মাধ্যমে উত্পন্ন এটিকে পৃথিবীতে নিরাপদে পরিচালিত করছে। বৈদ্যুতিক ইনস্টলেশন স্পর্শ থেকে ভোল্টেজ উপর কোন ঘটনামূলক প্রতিরোধ।

 সিস্টেমের দিকটি পাওয়ারের মাত্রা এবং গুণমানকে সুরক্ষিত করাতে পৃথক হতে পারে . সাধারণ আবাসনের জন্য একটি সহজ বজ্রপাতের কাঠি যথেষ্ট হতে পারে। যেখানে ফ্যারাডে কেজ নামে একটি বিস্তৃত মেসেড সিস্টেম রয়েছে যাতে উপস্থিত প্রকাশিত কাঠামোগত সুরক্ষার জন্য প্রয়োজন। বিভিন্ন পিসি সিস্টেম বিভিন্ন কক্ষ স্পর্শ বলুন।

কাঠামোটি উপরে যেমন সুরক্ষিত থাকে, ততক্ষণে বৈদ্যুতিক ইনস্টলেশনগুলি সম্পূর্ণরূপে সুরক্ষিত থাকে না। বজ্রপাত থেকে বর্তমানের একটি অংশের ফলস্বরূপ আর্থালিং নেটওয়ার্ক থেকে ফিরে আসবে। এটি বিল্ডিংয়ের অভ্যন্তরে ইনস্টলেশনগুলির উপর প্রভাব ফেলে।  প্রেরিত বর্তমান ভোল্টেজ এবং আঘাতের বৈদ্যুতিন / বৈদ্যুতিন অজুহাত হতে পারে আঘাতের বিরুদ্ধে এই স্থাপনাগুলি রক্ষার জন্য একটি গৌণ সুরক্ষা ব্যবস্থা যা বর্ধিত সুরক্ষা ডিভাইসগুলির বৈশিষ্ট্যযুক্ত তা প্রয়োজন। বজ্রপাতের অভিজ্ঞ প্রকৌশলীরা মূল্যায়ন করবেন।

 আপনার স্পষ্ট বৈশিষ্ট্য এবং স্টাইল একটি বাজ সুরক্ষা সিস্টেম (এলপিএস) ডিজাইন এবং ইনস্টলেশন সিস্টেমের জন্য ঝুঁকিগুলি। এটি সম্পূর্ণ সুরক্ষা প্রদান করবে। আমরা একযোগে একটি বিদ্যমান সিস্টেমের পর্যাপ্ততা পর্যালোচনা করব এবং পূর্ণ সুরক্ষা সরবরাহের জন্য প্রয়োজনীয় যে কোনও পরিবর্তন প্রস্তাব করব।

 বৈদ্যুতিক সুরক্ষা ব্যবস্থায় বিদ্যুতের স্রোত ধরে রাখতে ওভারহেড স্ট্রাকচার অন্তর্ভুক্ত থাকে। সংবেদনশীল ডিভাইস থেকে পৃথিবীতে নিরাপদে এটি পরিচালনা করার জন্য কন্ডাক্টররা। এই গ্রহটি বর্তমান স্থলটিকে এবং আপনার বিল্ডিংয়ের সমস্ত সোনার কাঠামোর লিঙ্কগুলিতে নেতৃত্ব দেয়। বজ্রপাত ধর্মঘট একটি অত্যধিক পদ্ধতিতে একটি সম্পূর্ণ সুরক্ষা ব্যবস্থা ইনস্টল করবে। এটি কদর্য না হয়ে কাঠামো এবং এর সজ্জাতে মিশ্রিত হয়।

Lightning Protection Accessories

উপাদানগুলির সর্বোত্তম লাইনের সাহায্যে আমরা সমস্ত কাঠামোর জন্য বাজ ক্ষতি থেকে সম্পূর্ণ সুরক্ষা সরবরাহ করি। বাড়ি থেকে শুরু করে হাসপাতাল, কলেজ থেকে শুরু করে বাণিজ্যিক ইউনিটে, বিপদজনক সুবিধাগুলি উচ্চতর বৃদ্ধি পায়। বায়ু টার্মিনাল থেকে আর্থলিং সিস্টেম, কন্ডাক্টরগুলি থেকে সুরক্ষা ডিভাইসগুলি।

 আমাদের মোট উত্তর স্মার্ট তৈরির জন্য মার্কেটপ্লেসের মধ্যে সর্বাগ্রে দাঁড়িয়েছে। জীবন, কাঠামো এবং বৈদ্যুতিন সিস্টেম রক্ষা করার এই প্রতিশ্রুতি। ইনস্টলেশন জন্য সঠিক কন্ডাক্টর ধরনের পছন্দ খুব প্রয়োজনীয়। সম্ভবত বাজ সুরক্ষা বা আর্থিং সিস্টেম ডিজাইনারের প্রাথমিক চিন্তা হতে চলেছে। তামা এবং অ্যালুমিনিয়াম কন্ডাক্টরগুলির একটি বিস্তৃত ভিন্ন।

 সেখানে বিশ্বের প্রতিটি সাধারণ ফর্ম্যাটগুলিতে, অর্থাত্ ফ্ল্যাট টেপ, শক্ত বৃত্তাকার এবং আটকে আছে।   এছাড়াও, প্রতিটি ফর্ম্যাটটি বিভিন্ন ধরণের বিদ্যুতের সুরক্ষা এবং আর্থালিং প্রয়োজনীয়তাগুলি পূরণ করার জন্য এক প্রকার কন্ডাক্টর আকারের সময় সরবরাহ করা হয়। সংজ্ঞা উপরের গ্রাউন্ড স্ট্রাকচারাল বাজ সুরক্ষা সিস্টেমের জন্য কিনা তা নির্ভর করে। এটি একটি নীচের স্থল বাসিন্দা ইনস্টলেশন।

সুতরাং, বর্তমানে, আপনি আমাদের সম্পূর্ণ এলপিএস পরিষেবা পদ্ধতির গ্যারান্টি দিন। আমরা বাংলাদেশে ইঞ্জিনিয়ারিং সীমাবদ্ধ অফার নির্ভরযোগ্য এবং সঠিক বাজ সুরক্ষা ব্যবস্থা (এলপিএস) নকশা এবং ইনস্টলেশন আঁকার ঝোঁক ঝোঁক করি।

আমাদের সম্পর্কিত প্রয়োজনীয় বিষয়গুলির মধ্যে একটি, আমরা সম্পূর্ণরূপে তবে সংক্ষেপে পরিষেবাটি সরবরাহ করি না। আমরা আমাদের সমস্ত গ্রাহককে যে কোনও ক্ষেত্রেই সন্ধান করি। আমাদের নির্ভুলতা নিঃসন্দেহে আপনার সন্তুষ্টি নিয়ে আসে।

আমাদের সম্পর্কে একটি গুরুত্বপূর্ণ বিষয় যা আমরা কেবল পরিষেবা সরবরাহ করি না। তবে আমরা যে কোনও পরিস্থিতিতে আমাদের সমস্ত গ্রাহকদের যত্ন নিই। আমাদের নির্ভুলতা অবশ্যই আপনার সন্তুষ্টি নিয়ে আসে।

thanks for reading about How to work lightning protection system?

Comments

  1. Find here online price details of companies selling Garden Machine Parts. Get info of suppliers, manufacturers, exporters, traders of Lawn Mower Parts, Snow Blower Parts, Garden Tiller Parts, Leaf Blower Parts, String Trimmer Parts for buying in China.

    Garden Machine Parts

    Riding Lawn Mower Parts Supply Store

    ReplyDelete
  2. Conflict of Clans MOD APK (Unlimited Gems/Gold) is a fermium multiplayer battle technique game, similar to Brawl Stars. The game can be downloaded openly on Android-based telephones. You can download it for nothing from our site. With our mod, you will actually want to create Unlimited Gold and Gems. You will likewise Unlock all Troops and Spells Google Play Store .


    Clash of Clans Mod Apk

    ReplyDelete
  3. Simply the article is awesome
    Visit convert images to PDF by phone to get tips and tricks of Technology, Android, Websites and others.

    Visit turn off comments on Instagram posts to get tips and tricks of Technology, Android, Websites and others.

    Visit restore deleted Instagram posts to get tips and tricks of Technology, Android, Websites and others.

    Visit reopen recently closed tabs on chrome to get tips and tricks of Technology, Android, Websites and others.

    Visit chrome tips and tricks to get tips and tricks of Technology, Android, Websites and others.

    Visit turn off comments on Instagram posts to get tips and tricks of Technology, Android, Websites and others.

    ReplyDelete
  4. Nice post. I used to be constantly checking this blog and I am impressed! Extremely useful info particularly the ultimate section I take care of such information a lot. I was seeking this certain information for a long time.

    ReplyDelete

Post a Comment

Popular posts from this blog

7 Best Infrared Thermometer Reviews